দান করুন, ইসলাম প্রচারে সহযোগিতা করুন

সাদাকায়ে জারিয়ার এই কাজে “বাংলা হাদিস কুরআন ও ফিকাহ ” প্রজেক্টের সাথে থাকুন

আস-সালামু আলাইকুম ওয়া রাহতুল্লাহি ওয়া বারকাতুহু,
সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহর জন্য, দরূদ ও সালাম রাসুল (সা.) এর উপর পেশ করছি, অতঃপর – “www.hadisquran.com” প্রজেক্ট সম্পর্কে সংক্ষেপে কিছু কথা আপনাদের উদ্দেশ্য,

আলহামদুলিল্লাহ্, হাদীস কুরআন ফিকাহ এই প্রজেক্ট বিগত ২০১২ সালের ফেব্রুয়ারী মাস থেকে একটি ব্লগে কার্যক্রম শুরু করি। ২০২০ সালে মার্চ মাসে www.hadisquran.com নামে একটি ডোমেইন রেজিস্ট্রেশন করি, আলহামদুলিল্লাহ। শুরু থেকেই এটি সম্পূর্ণ ব্যাক্তি উদ্যোগে পরিচালিত হয়ে আসছে। অদ্যাবধি এই প্রজেক্টের সাথে কোন ধরনের দল, গ্রুপ বা সংগঠনের সম্পৃক্ততা নেই এবং আমি এগুলি থেকে মুক্ত, আলহামদুলিল্লাহ্ এবং ভবিষ্যতেও যেন মুক্ত থাকতে পারি আল্লাহর কাছে সেই দুয়া করি সব সময়।

আমাদের একমাত্র উদ্দেশ্য বাংলা ভাষী মানুষের কাছে সহজ ভাবে ইসলামকে তুলে ধরা , কলেবর জাতে বড় না হয় তাই বাংলার পাশাপাশি আরবী ভাষা ব্যবহার করা হয়নি। যেখানে দোয়া অংশ আছে আমরা সেখানেই শুধু আরবী ব্যবহার করেছি যেন সাধারন মানুষ সরাসরি হাদিস কুরআন থেকে নিরভুল ভাবে শিখতে পারে।

আল্লাহর কাছে দুয়া করি তিনি যেন আমাকে এবংএর সাথে সম্পৃক্ত সকলের এই সহযোগিতাকে কবুল করেন এবং উত্তম প্রতিদান দিন দুনিয়া ও আখিরাতে এবং ফলাফল হিসাবে জান্নাতুল ফিরদাউস দান করেন পরকালে। আমীন।

এই কাজের আঞ্জাম দেবার জন্য একটি বড় ধরনের অর্থ প্রতি মাসে নিয়মিত ভাবেই আমাদের প্রয়োজন হয়ে থাকে আর শুধু এই কারনেই আবেদন করি “ হাদীস কুরআন ফিকাহ ” ‘র এই প্রোজেক্টের সাথে শুধুমাত্র আল্লাহর সন্তোষটি অর্জনের জন্য থাকুন, একে সহযোগিতা করুন। যারা আমাদের এই প্রজেক্টের জন্য নিয়মিতভাবে সহযোগিতা করে চলেছেন আল্লাহর সেই সমস্ত বান্দা/বান্দিরা সবাই নীরবেই এর সাথে সম্পৃক্ত আছেন।

নিচের তথ্য থেকে সহজেই বুজতে পারবেন আপনাদের সহযোগিতা ছারা আমার পক্ষে একা শেষ করা সম্ভব না। আমি কিছু দীনদার সহযোগী নিয়োগ দিব নিম্নের বাকী কাজ গুলো শেষ করতে। ইনশাআল্লাহ।

হাদিস কুরআন প্রজেক্টকে যেভাবে আর্থিক সহযোগিতা করতে পারেন-
রকেট (পার্সোনাল) – 017702698265
ব্যাংক তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদেরকে ই-মেইল করুন।
[email protected]

মুল হাদীস এর কিতাব সমূহের বাজেটঃ ৩,০০,০০০ টাকা (এক কালিন)

  1. ৫০,০০০ টি হাদীস টাইপ করা = ৫০,০০০ টাকা
  2. ৫০,০০০ টি হাদীস রঙ করা = ৫০,০০০ টাকা
  3. ৫০,০০০ টি হাদীস আরবী দুয়া টাইপ করা = ৫০,০০০ টাকা
  4. ৫০,০০০ টি হাদীস SEO করা = ৫০,০০০ টাকা
  5. ৫০,০০০ টি হাদীস Link করা = ৫০,০০০ টাকা
  6. ৫০,০০০ টি হাদীস App করা = ৫০,০০০ টাকা

সর্বমোট ৫০,০০০*৬ = ৩,০০,০০০ টাকা

মুল হাদীস এর কিতাব সমূহের বাজেটঃ ২৫,০০০ টাকা (এক কালিন)

  1. ওয়েব সার্ভার ও ডোমেইন বাজেটঃ ৫,০০০ টাকা (প্রত্যেক মাসে)
  2. প্রোগ্রামার এর বেতন ১০,০০০ টাকা (প্রত্যেক মাসে)
  3. সার্চ ইঞ্জিন ডেভেলপার এর বেতন ১০,০০০ টাকা (প্রত্যেক মাসে)